শ্যামনগরের শ্রেষ্ঠ যুব সংগঠন ‘সিডিও ইয়ুথ টিম’

সাতক্ষীরার শ্যামনগর থেকে গাজী আল ইমরান

‘দক্ষ যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে শ্যামনগরে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। সম্প্রতি শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানের সহযোগিতায় যুব দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

IMG_1382 (2)
উক্ত যুব দিবসে শ্যামনগরের শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবী সংগঠন কোস্টাল এডুকেশন ডাইভার্সিটি ইমপ্রুভমেন্ট অর্গানাইজেশন (সিডিও) ইয়ুথ টিমকে সম্মাননা প্রদান করেন শ্যামনগর উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর।

IMG_1363
শ্যামনগর উপজেলা সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা মো. শহীদুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ যুব সংগঠন সিডিও ইয়ুথ টিম নেতৃবৃন্দের হাতে সম্মননা স্মারক তুলে দেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন।

IMG_1365
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, শ্যামনগর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) নাহিদ হাসান খান, জাগো যুব ফাউন্ডেশনের নির্বাহী প্রধান শেখ ফারুক হোসেন, বারসিকের লিয়াজোঁ অফিসার গাজী আল ইমরানসহ বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান ও যুব সংগঠনের নেতৃবৃন্দ। যুব দিবসের কর্মসূচিতে সিডিও ইয়ুথ টিমের ২ জন যুবকে ৪০০০০ টাকা করে এবং ২ অন্য দুই জনকে ৬০০০০ টাকার মোট দুইলক্ষ টাকার যুব ঋণের চেক প্রদান করেন।

happy wheels 2

Comments