সাম্প্রতিক পোস্ট

মৌজেবালী যুব সংগঠনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট আয়োজন

নেত্রকোনা থেকে মো. শাকিল মিয়া, রাসেল হোসেন এবং আওলাদ হোসেন রনি

কিছুদিন আগে সারা বিশ্ব উত্তাল রাশিয়ায় অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপ-২০১৮ উপভোগে। রাশিয়া বিশ্বকাপের ঢেউ আছড়ে পড়ছে বিশ্বের বিভিন্ন কোনায় কোনায়। পাড়ার গলি থেকে জার্মানির বার্লিন, বাংলার মাঠ থেকে রাশিয়ার কাজান। সারা বিশ্বেই ফুটবলের এক উৎসবের আমেজ বয়ে গেছে যেন।

1 (12)

বলা হয়ে থাকে সুস্থ দেহ, সুন্দর মন। তরুণ প্রজন্মকে মাদক, দেশবিরোধী কর্মকান্ড থেকে দূরে রাখতে সর্বোপরি একটি সুস্থ দেহ এবং সুন্দর মন তথা কিশোর-যুবদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধূলার ভূমিকা ব্যাপক। সেই উপলব্ধি থেকেই নেত্রকোনা সদর উপজেলার বালী গ্রামের বালী যুব সংগঠন বারসিকের সহায়তায় আয়োজন করছে ‘আন্ত:মৌজেবালী যুব ফুটবল টুর্নামেন্ট ২০১৮।’ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে ছয়টি দল।

2 (2)

এই টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে যুব প্রজন্মকে সর্বগ্রাসী নেশা, উঠতি বয়সী ছেলেদের অপরাধমূলক কর্মকান্ড থেকে ফেরানো সম্ভব বলে মনে করছেন আয়োজকেরা। গ্রামবাসীর মধ্যেই এই টুর্নামেন্ট ব্যাপক প্রভাব ফেলছে। প্রতি বিকালেই গ্রামের প্রবীণ নারী-পুরুষ, কিশোর-যুবরা ভিড় করেন খেলা উপভোগ করতে। এর মধ্য দিয়ে মৌজেবালী গ্রামের ঐতিহাসিক মেলবন্ধন প্রকাশ ঘটছে- এমনটাই বলছেন গ্রামের প্রবীণ মানুষেরা।

3

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য, গ্রামের মুরুব্বিয়ান, বালী যুব সংগঠন এবং বারসিক সবার সহযোগিতায় টুর্নামেন্টের একটি সুন্দর সমাপ্তি হবে এমনটাই আশা করছেন আয়োজকেরা।

happy wheels 2

Comments

%d bloggers like this: