সাম্প্রতিক পোস্ট

শ্যামনগরে জলবায়ু ও দূর্যোগ বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত

শ্যামনগর প্রতিনিধি

স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিম শ্যামনগর সদর ইউনিট এর আয়োজনে এবং বেসরকারি উন্নয়ন প্রতিষ্ঠান বারসিক’র সহযোগিতায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সদরে অবস্থিত কেন্দ্রীয় আলিয়া মাদ্রাসায় জলবায়ু ও দুর্যোগ বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

IMG_20190908_114404

গত রবিবার বেলা ১১ টায় মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে এই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শিক্ষার্থীরা সিডিও এবং বারসিক পরিবারকে ধন্যবাদ জানান এবং এমন ধরনের কার্যক্রম চলমান রাখার দাবি জানান।

সিডিও ইয়ুথ টিম সরকারি মহসিন ডিগ্রি কলেজ ইউনিট এর সভাপতি মো. হাবিবুর রহমান প্রতিযোগিতা সম্পর্কে বলেন, ‘আমরা বিভিন্ন সংস্থার সহযোগিতায় সহশিক্ষা কার্যক্রমের সাথে জড়িত থাকি যেটা আমাদের মেধা বিকাশে এবং সমাজ সম্পর্কে সচেতন হতে পাথেয় হয়। এজন্য আমরা বিভিন্ন বিদ্যালয়ে এধরণের সহশিক্ষা কার্যক্রম অব্যাহত রেখেছি।’

এসময় জলবায়ু এবং দুর্যোগের উপর বক্তব্য রাখেন ওই মাদ্রাসা প্রিন্সিপাল মাওঃ ওজায়েরুল ইসলাম, বারসিকের লিয়াজোঁ অফিসার গাজী আল ইমরান, সিডিও ইয়ুথ টিম সদর IMG_20190908_114723ইউনিট সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. শরিফ, মিয়ারাজ হোসেন,সোহাগ, হায়দার,জাহিদ,আসিফসহ অন্যান্যরা।

happy wheels 2

Comments

%d bloggers like this: