সাম্প্রতিক পোস্ট

মানিকগঞ্জে শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ ॥

মানিকগঞ্জ পৌর এলাকার বেউথা বস্তিতে শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে শিশুদের হাতে এই ঈদ উপহার তুলে দেওয়া হয়।

বেউথা বটতলা এলাকায় সুবিধাবঞ্চিত ৫০টি শিশুকে ঈদের এসব নতুন পোশাক দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি দীপক কুমার ঘোষ, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন, উদীচীর জেলা সংসদের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রথম আলো মানিকগঞ্জ বন্ধুসভার উপদেষ্টা বিমল রায়, মানিকগঞ্জ বন্ধুসভার সভাপতি মাহবুব আলম।

MANIKGANJ

নতুন জামা পাওয়া শিশু ইমরানের মা সুফিয়া বেগম বলেন, ‘আমাগো কেউ খোঁজ নেয় না। ঈদের নতুন জামা পাইয়া খুব খুশি অইছে।’

দীপক কুমার ঘোষ বলেন, “প্রথম আলো বস্তুনিষ্ট, সময়োপযোগী এবং জনসম্পৃক্ততামূলক সংবাদ প্রকাশের পাশাপাশি পত্রিকাটির পাঠক সংগঠন বন্ধুসভা বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষণীয়মূলক কাজ করে যাচ্ছে। এতে সমাজ কিছুটা হলেও উপকৃত হচ্ছে।”

আগামিতে প্রথম আলো বন্ধুসভা এসব সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার অনুরোধ জানান গোলাম ছারোয়ার। তিনি বলেন, “সমাজের ছিন্নমূল শিশুদের কথা ভেবে প্রথম আলো বন্ধুসভা, সেটাই বড় কথা। সকলেই যার অবস্থান থেকে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য এগিয়ে আসতে হবে।”

happy wheels 2

Comments

%d bloggers like this: