সাম্প্রতিক পোস্ট

সাতক্ষীরায় বস্তিবাসীদের সচেতনতা সৃষ্টিতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

আসাদুল ইসলাম, সাতক্ষীরা

সাতক্ষীরা শহরের সুলতানপুর বস্তিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পাইন অনুষ্ঠিত হয়েছে।

IMG_20190319_101849
গতকাল স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিম এবং আমরা বন্ধু’র আয়োজনে ও বেসরকারি উন্নয়ন গবেষণা সংস্থা বারসিকের সহযোগিতায় এ ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পাইন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানেপ্রধান অতিথি হিসেবে ব্লাড গ্রুপিং ক্যাম্পাইনের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব মুসফিকুর রহমান মিল্টন, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আহসানুর রহমান রাজীব, যুব লীগ নেতা শেখ ইকবাল হাসান লিটন।

IMG_20190319_111622

ক্যাম্পেইনে শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিমের সাধারণ সম্পাদক গাজী আসাদের পরিচালনায় উপস্থিত ছিলেন, আমরা বন্ধু’র সদস্য এসএম নাহিদ হাসান, শামসুরন্নাহার মুন্নি, নূরুল হুদা, আব্দুল কাদের, মফিজুল ইসলাম, সাকিবুর হাসান, রায়হান সাকিল, মেহেদি হাসান, মোহাম্মদ রাশেদ, শাহিন বিল্লাহ, শোভানা শিকদার পিউ শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিমের মাহিদা মিজান, ফজলুল হক প্রমুখ।

ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে বস্তিতে বসবাসকারী ১০০ জন নারী-পুরুষ ও শিশুদের রক্তের গ্রুপিং করে দেওয়া হয়।

happy wheels 2

Comments

%d bloggers like this: