সাম্প্রতিক পোস্ট

মানিকগঞ্জে সম্প্রীতি র‌্যালি ও মানবন্ধন

মানিকগঞ্জে সম্প্রীতি র‌্যালি ও মানবন্ধন

প্রতিনিধি, মানিকগঞ্জ

নয় ঘৃণা, নয় বিদ্ধেষ, সম্প্রীতির বাংলাদেশ’ স্লোগান ধারণ করে জঙ্গিবাদ ও সহিংসতা নির্মূলে এগিয়ে এসে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মানিকগঞ্জে সম্প্রীতি র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে । গতকাল মঙ্গলবার সকাল ১০টায় BRAVE Team ও মানিকগঞ্জ ইসলামিক কামিল মাদ্রাসা আয়োজনে এবং জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের সহযোগিতায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

01

মানিকগঞ্জ নগর ভবন প্রাঙ্গনে, কর্মসূচি উদ্বোধন করেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, সে সময় বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর জেলা সহসভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস ও যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাম্মিল হোসেন হাবিবুল্লাহ । সে সময় আরও উপস্থিত ছিলেন, সুজনের ঢাকা আঞ্চলিক সমন্বায়ক মুর্শীকুল ইসলাম শিমুল, সুজনের নির্বাহী সদস্য- তাজরানা ইয়াসমীন টুলু, মানিকগঞ্জ পৌরসভার প্রাক্তন কাউন্সিলর ও TEVE এর জেলা সমন্বায়ক ইকবাল খান, উদীচীর জেলা সভাপতি কাজী লুৎফর রহমান শিউলী, বারসিক এর জেলা সমন্বায়ক বিমল রায়, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাতীয় পরিষদ সদস্য ও জেলার সাবেক সভাপতি এম.আর.লিটন, সুজনের জেলা সদস্য চাঁন মিয়া , আবু সালেহ সালেক ও বুলবুলি আক্তার  প্রমুখ।

04

উদ্বোধন শেষে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি মানিকগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ রফিক স্মৃতি ফলকে এসে শেষ হয় । এরপর সেখানে মানববন্ধন কর্মসূচি পালন করা হয় ।মানববন্ধনে সভাপতিত্ব করেন জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরাম আহ্বায়ক নারী নেত্রী লক্ষ্মী চ্যাটার্জী ও সঞ্চালনা করেন আব্দুস সালাম ।

happy wheels 2

Comments