সাম্প্রতিক পোস্ট

পরিবেশ সাংবাদিকতায় সম্মাননা পেলেন বারসিকনিউজ এর দু’জন প্রতিনিধি

সাতক্ষীরা থেকে মননজয় মন্ডল

পরিবেশ সাংবাদিকতায় সম্মাননা পেলেন গবেষণা প্রতিষ্ঠান বারসিক’র দুইজন কর্মকর্তা এবং বারসিকনিউজ এর উপকূলীয় এলাকার দু’জন প্রতিনিধি। পরিবেশ বিষয়ক লেখনীর জন্য পরিবেশ সাংবাদিকতা বিষয়ক ক্যাটাগরিতে উক্ত স্মারক সম্মাননা লাভ করেন বাবলু জোয়ারদার ও মননজয় মন্ডল। এ বিষয়ে পদকপ্রাপ্ত দু’জন কর্মকর্তা তাদের অনুভুতি ব্যক্ত করে বলেন, ‘গণটেলিভিশন কর্তৃক সম্মাননা প্রদক প্রাপ্তিতে আমরা অনেক গর্বিত। পরিবেশ বিষয়ক লেখনীর জন্য এ বিরল সম্মাননা পাওয়াতে আমাদের দায়িত্ববোধ অনেকখানি বেড়ে গেল।’

২০১৯ সালের শেষ দিনে বিকাল ৪ টার সময়ে শ্যামনগর উপজেলা সদর ইউনিয়ন পরিষদের হলরুমে গণটেলিভিশন সম্মাননা পদক ২০১৯ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসক্লাব শ্যামনগর উপজেলা শাখার আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

বিশেষ অতিথি হিসেবে কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. নরিম আলী, সাতক্ষীরা জেলা শিশু ও নারী নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ পিপি, শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্যামনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান এস এম জহুরুল হায়দার বাবু, শ্যামনগর উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুজ্জামান সাইদ সহ উপজেলার অনেক গুণীজন উপস্থিত ছিলেন।

গণ টেলিভিশনের চেয়ারম্যান মো. আনিছুর রহমানের সভাপতিত্বে উক্ত গণটেলিভিশন সম্মাননা পদক ২০১৯ অনুষ্ঠানে ২০১৯ সালে সমাজ উন্নয়নে ও প্রাণবৈচিত্র্য সুরক্ষায় বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে উক্ত স্মারক সম্মাননা পদক প্রদান করা হয়। ব্যতিক্রমী ও বর্ণাঢ্য আয়োজনে গুণীজন সম্মাননা পদক দেওয়ার জন্য শ্যামনগর উপজেলাবাসীর হৃদয়ে স্থান করে নিলেন গণটেলিভিশন পরিবার।

happy wheels 2
%d bloggers like this: