সাম্প্রতিক পোস্ট

অসহায় আদিবাসী পরিবারের মাঝে বিইসিডিপিসি এর ঈদ উপহার

রাজশাহী থেকে রাফি আহমেদ  

গত ২২ মে ২০২০ বিকাল ৪টায় ভুগরোল আদিবাসী পাড়ায় কর্মহীন নিম্ন আয়ের অসহায় মানুষদের মাঝে ‘বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি বৈচিত্র রক্ষা কেন্দ্রের” উদ্যোগে প্রায় ২০০টি পরিবারের মাঝে শিশুদের পোশাক এবং ঈদ সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে শিশুদের একটি পোশাক, এক কেজি পোলাওয়ের চাউল, আধা কেজি চিনি, আধা কেজি খিল সেমাই, আধা কেজি লাচ্চা সেমাই ও ডিটার্জেন্ট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি বৈচিত্র রক্ষা কেন্দ্রের” প্রতিষ্ঠাতা ও সভাপতি ‘জাওয়াদ আহমেদ রাফি’। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের’ সাধারণ সম্পাদক মো. সেকেন্দার আলী’। তিনি সকলকে বর্তমান কোভিড-১৯ দুর্যোগ চলাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন এবং বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি বৈচিত্র্য রক্ষা কেন্দ্রের (বিইসিডিপিসি) সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও স্বেচ্ছাশ্রমে উৎসাহ দেন ।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ‘রাজশাহী পরিবেশক সমিতির’ সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম টুকুসহ ‘বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি বৈচিত্র রক্ষা কেন্দ্রের’ সাধারণ সম্পাদক মোসা. জরিনা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস শাকুর খান, কোষাধ্যক্ষ তহুরা খাতুন লিলি, আলভি রহমান, আজমত রাশিদ, শিশির আহমেদ, খুরশিদা খানম খুশি প্রমুখ।

happy wheels 2
%d bloggers like this: