সাম্প্রতিক পোস্ট

আসুন সবাই স্বাস্থ্যবিধি মেনে চলি

মানিকগঞ্জ থেকে মো.নজরুল ইসলাম
‘করোনা ভাইরাস প্রতিরোধে ভয় নয় সচেতনতায় জয়’-এই স্লোগানকে ধারণ করে পাখি ও পরিবেশ লালন করি (পালক) ও বারসিক’র যৌথ আয়োজনে এবং জেলা প্রশাসন ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের সহযোগিতায় আজ মানিকগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, লিফলেট, স্যানিটাইজার বিতরণ, মাইকিং ও পরিবেশ সুরক্ষায় বৃক্ষ রোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
উক্ত কর্মসূচিতে খন্দকার খালেকুজ্জামান এর সভাপতিত্বে ও সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন ও বক্তব্য রাখেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এসএম ফেরদৌস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা সিভিল সার্জন কর্মকর্তা আনোয়ারুল আমিন আখন্দ, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি এ্যাড. দিপক কুমার ঘোষ, মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম সারোয়ার সানু, সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব, বারসিক’র আঞ্চলিক সমন্বয়কারি বিমল রায় প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, ‘বিশ্ব স্বাস্থ সংস্থা ও স্বাস্থ্য অধিদপ্তরের বিধি মোতাবেক আমাদের অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এর ব্যাতয় ঘটানো যাবে না। জরুরি প্রয়োজন ব্যতিত ঘোরাফেরা করা যাবেনা, রাষ্ট্রের আইন কানুন মেনে চলতে হবে এবং পুলিশ ও প্রশাসনকে সহযোগিতা করলে আপনারাই উপকৃত হবেন। তথ্য গোপন রাখবেন না এতে বিপদ আরো বাড়বে।’

পালক ও বারসিক আয়োজিত এই কর্মসূচি জেলার প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়ুক এবং আরও স্বেচ্ছাসেবী সংগঠনকে দুর্যোগ মুহুর্তে দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানানো হয়।

happy wheels 2
%d bloggers like this: