সাম্প্রতিক পোস্ট

করোনা ভাইরাস প্রতিরোধ: যুবদের উদ্যোগে বর্ণাঢ্য সাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ

নেত্রকোনা থেকে মো. অহিদুর রহমান
‘সচেতনতাই প্রতিরোধ’ এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনা জেলা প্রশাসনের আয়োজনে করোনা মহামারি প্রতিরোধে সচেতনতার অংশ হিসেবে বারসিক ,নেত্রকোনা সম্মিলিত যুব সমাজ, শিক্ষা সংস্কৃতি পরিবেশ ও বৈচিত্র্য রক্ষা কমিটি যৌথভাবে এক বর্ণাঢ্য সাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণের কার্র্যক্রম পরিচালনা করেছে আজ (১০ সেপ্টেম্বর, ২০২০)।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী আব্দুর রহমান। জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গণ থেকে নেত্রকোনা জেলায় সকলের জন্য মাস্ক পড়া বাধ্যতামূলক করে একযোগে নেত্রকোনার দশটি উপজেলায় সকল স্থানে ১ লাখ মাস্ক বিতরণের কার্যক্রম ও বর্ণাঢ্য সাইকেল র‌্যালির উদ্বোধন করেন প্রধান অতিথি সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী। উদ্বোধনঅ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবিহা সুলতানা, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম, কৃষকলীগ সভাপতি কেশব রঞ্জন সরকার , নেত্রকোনা জেলা প্রশাসনের সকল কর্মকর্তাসহ সরকারি ও বেসরকারি কর্মকর্তাবৃন্দ।

সাইকেল র‌্যালিতে অংশগ্রহণ করেন নেত্রকোনা জেলার যুব সংগঠন ও কিশোরী সংগঠনের ৭০ জন সদস্য। র‌্যালিটি নেত্রকোনা পৌর এলাকার ব্রীজমোড়, প্রেসক্লাব, শহীদমিনার, তেরীবাজার, আকড়ামোড়, বড়বাজার হয়ে কালেক্টরেট মাঠে এসে শেষ হয়। পথে মোড়ে মোড়ে করোনা প্রতিরোধে সচেতনতামুলক আলোচনা ,বক্তৃতা ও মাস্ক বিতরণ করা হয়। সবশেষে রেলক্রসিং, কলেজরোড, সাতপাই, থানামোড়, গাইনপাড়া, উকিলপাড়া, চকপাড়ায় পৌর কাউন্সিলরদের সাথে নিয়ে মাস্ক বিতরণের মধ্য দিয়ে দিনের কাজ শেষ করা হয়।

happy wheels 2

Comments

%d bloggers like this: