সাম্প্রতিক পোস্ট

শ্যামনগরে নারীদের স্বাস্থ্য সুরক্ষায় উঠান বৈঠক

সাতক্ষীরার শ্যামনগর থেকে গাজী আল ইমরান

সাতক্ষীরার শ্যামনগরে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে এবং বারসিক’র সহযোগিতায় পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য, পুষ্টি, গর্ভকালীন সেবা,স্বাভাবিক প্রসব সেবা,প্রসবোত্তর সেবা প্রজনন স্বাস্থ্য সেবা,বয়েোঃসন্ধিকালীন সেবা এবং বাল্যবিয়ের কুফল ও যৌতুক সম্পর্কে সচেতনতামূলক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে সম্প্রতি।

বারসিক’র লিয়াজো অফিসার মো. আল ইমরান এর সঞ্চালনায় এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাকির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক রওশন আরা জামান। এসময় প্রধান অতিথি নারীদের স্বাস্থ্য সেবায় সচেতনতা মূলক পরামর্শ দেন। একই সাথে অংশগ্রহণ কারী গর্ভবতী মায়েরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে প্রধান অতিথি পরামর্শ দেন।

উঠান বৈঠকে প্রধান অতিথি এমন আয়োজন করার জন্য বারসিকের প্রতি কৃতজ্ঞতা জানান। একই সাথে মায়েদের স্বাস্থ্য সুরক্ষার সরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠান হিসেবে বারসিককে এমন ধরনের কর্মসূচি চলমান রাখার আহবান জানান এবং বারসিক’র কর্মসূচিতে পরিবার পরিকল্পনা কার্যালয়ের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

happy wheels 2

Comments

%d bloggers like this: