সাম্প্রতিক পোস্ট

মুগ্ধ হয়ে মুক্তিযুদ্ধের গল্প শুনলো শিক্ষার্থীরা

গাজী মাহিদা মিজান, সাতক্ষীরা থেকে

সাতক্ষীরায় ২৫শে মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মুগ্ধ হয়ে মুক্তিযুদ্ধের গল্প শুনলো শিক্ষার্থীরা।

আজ (২৪ মার্চ) সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি সংলগ্ন কার্যালয়ে শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিম ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যৌথভাবে এই মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব লাইলা পারভীন সেঁজুতির সভাপতিত্বে অতিথি হিসেবে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ (অব.) সুভাষ সরকার।


এ সময় তিনি মহান মুক্তিযুদ্ধকালে পাক হানাদার বাহিনীর সাথে মিশে গিয়ে রাজাকার, আল বদর, আল শামস ও পিস কমিটির সদস্যদের নারকীয় ভূমিকা তুলে ধরেন এবং নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে ওঠার আহবান জানান।

শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিমের সদস্য গাজী মাহিদার মিজানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিমের সংগঠক এস এম হাবিবুল হাসান, যুব সংগঠক জাহাঙ্গীর আলম প্রমুখ।
অনুষ্ঠানে আলোচনা পর্ব শেষে শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিমের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ (অব.) সুভাষ সরকারকে মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য সংবর্ধনা স্মারক প্রদান করেন।
এসময় সাতক্ষীরার বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

happy wheels 2

Comments

%d bloggers like this: