সাম্প্রতিক পোস্ট

স্থানীয় জনগোষ্ঠীর দোরগোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে সরকার

উপকূল থেকে গাজী আল ইমরান এবং বিশ্বজিৎ মন্ডল

সাতক্ষীরার শ্যামনগরে সরকারি, বেসরকারি সেবায় প্রবেশাধিকার এবং সমস্যা সমাধানে স্থানীয় জনগোষ্ঠী ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সাথে সংলাপ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ জুলাই) বেলা ১১ টায় উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে উপজেলার বিভিন্ন জন সংগঠন ও বে-সরকারি প্রতিষ্ঠান বারসিক এর সহযোগিতায় বারসিক কর্মকতা গাজী আল ইমরানের সঞ্চালনায় ও উপজেলা জন সংগঠনের সভাপতি শেখ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. এনামুল ইসলাম, যুব উন্নয়ন অফিসার মো. আজিজুল হক, উপজেলা সমাজসেবা অফিসার মো. আরিফুজ্জামান ও উপজেলা মহিলা বিষয় কর্মকতা মো. শারিদ বিন শফিক।

অনুষ্ঠানে সরকারি কর্মকর্তাগণ তাদের দপ্তর সম্পর্কে জনসংঠন নেতৃবৃন্দকে অবহিত করেন। বক্তারা বলেন, সরকার স্থানীয় জনগোষ্ঠীর দোরগোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে।সরকার কৃষি খাতে বহু ভর্তুকি দিয়ে কৃষি খাতকে এগিয়ে নিয়ে যাচ্ছে। যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে যুব কর্মসংস্থানের মাধ্যমে বেকারত্ব দূরীকরণে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। সোস্যাল সেফটিনেট প্রকল্পের মাধ্যমে বিভিন্ন ভাতা কার্ড প্রদানের মাধ্যমে হতদরিদ্র পরিবারকে সহযোগিতা করে যাচ্ছে। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য বনশ্রী মন্ডল, বারসিক’র সহযোগী আঞ্চলিক সমন্বয়কারী রামকৃষ্ণ জোয়ার্দার, প্রোগ্রাম অফিসার বিশ্বজিৎ মন্ডল, সহযোগী কর্মসূচি কর্মকর্তা চম্পা মল্লিক সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

happy wheels 2

Comments

%d bloggers like this: