সাম্প্রতিক পোস্ট

মানিকগঞ্জে জননেতৃত্ব উন্নয়ন কৌশল বিষয়ক কর্মশালায় অনুষ্ঠিত

মানিকগঞ্জ থেকে মো.নজরুল ইসলাম

“বহুত্ববাদী সমাজ বিনির্মাণে অগ্রসরমান তরুণ নেতৃত্বের সক্রিয় অংশগ্রহণ চাই” আজ মানিকগঞ্জ শহরস্থ জেলা ক্রিড়া সংস্থা মিলনায়তন বেসরকারি উন্নয়ন সংগঠন বারসিক ও গবেষণা সংগঠন বিয়াসের যৌথ আয়োজনে জননেতৃত্ব উন্নয়ন কৌশলে প্রয়োগ ও বাস্তবায়ন বিষয়ক যুব কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালার শুরুতেই জাতীয় সংগীত ও দেশাত্মবোধক গানের মাধ্যমে সূচনা করা হয়। স্বাগত বক্তব্য রাখেন বারসিক কর্মসূচি সমন্বয়কারী রাশেদা আক্তার। সেশন ভিত্তিক আলোচনায় প্রধান সহায়কের ভূমিকা পালন করেন বারসিক পরিচালক সৈয়দ আলী বিশ্বাস। সমাপনী সেশনে বক্তব্য রাখেন বারসিক আঞ্চলিক সমন্বয়কারী বিমল চন্দ্র রায়, প্রকল্প কর্মকর্তা মো.নজরুল ইসলাম। বারসিক কর্মকর্তা নিতাই চন্দ্র দাস, মুক্তার হোসেন,রিনা আক্তার, আছিয়া আক্তার, ঝতু রবি দাস ও রুমা আক্তার প্রমুখ।

দলীয় আলোচনায় অংশগ্রহণ করেন মানিকগঞ্জ পৌরসভা থেকে প্রিয়া রবি দাস, সিংগাইর থেকে মহুয়া শারমিন, সদর থেকে আছমা আক্তার, ঘিওর থেকে তুষার রাজবংশী প্রমুখ। আলোচনায় বাল্য বিবাহ, নারী নির্যাতনসহ সামাজিক ও প্রাকৃতিক সহিংসতা প্রতিরোধে তরুণ প্রজন্মের নেতৃত্বকে আরো শক্তিশালী করার আহবান জানানো হয়।

happy wheels 2

Comments

%d bloggers like this: