সাম্প্রতিক পোস্ট

মানিকগঞ্জে জাগো বাংলার উদ্যোগে বৃক্ষ রোপণ

মানিকগঞ্জে জাগো বাংলার উদ্যোগে বৃক্ষ রোপণ

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ ॥

মানিকগঞ্জে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন জাগো বাংলা’র উদ্যোগে বৃক্ষ রোপণ, বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি জেলার ঘিওর উপজেলার শ্রীবাড়ী গ্রামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্থানীয় ইউপি সদস্য আবুল হাসেম মহুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়।

Jago-1
জাগো বাংলা সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের নির্বাহী পরিচালক সাংবাদিক বি.এম খোরশেদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বেসরকারি উন্নয়ন সংস্থা স্যাকের নির্বাহী পরিচালক এ্যাড. দীপক কুমার ঘোষ, জেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এ্যাড.আবুল কাশেম, জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান জনি, শিবালয় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য মো. আব্দুল কুদ্দুস, ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভিপি শামীম, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, দৈনিক টেলিগ্রামের সম্পাদক ও প্রকাশক শহিদুল ইসলাম সুজন,ব ড়টিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ হোসেন বাবর, বারসিক’র জেলা সমন্বয়কারী বিমল রায় প্রমূখ।
প্রধান অতিথি তার বক্তব্যে পরিবেশের ভারসাম্য রক্ষায় সবাইকে বেশি বেশি গাছের চারা রোপণের আহবান জানান। তিনি বলেন, “সারাদেশে বৃক্ষরোপণকে আরো বেগবান করতে প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে। সরকারের পক্ষ থেকে নেওয়া হয়েছে নানা কর্মসূচি।”

অনুষ্ঠানে তিন শতাধিক মানুষের মাঝে বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। সংসদ সদস্য নিজ হাতে কয়েকটি গাছের চারা রোপণও করেন।

happy wheels 2

Comments

%d bloggers like this: