সাম্প্রতিক পোস্ট

ঘিওরে ৪ শতাধিক প্রবীণদের মাঝে অনুদান ও শীতবস্ত্র বিতরণ

আব্দুর রাজ্জাক, ঘিওর (মানিকগঞ্জ)

মানিকগঞ্জের ঘিওরে নানা আয়োজনে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি পালন করা হয়েছে।কর্মসূচির আওতায় ‘বিশেষ সহায়তা’ হিসেবে শারীরিকভাবে এবং আর্থিকভাবে অসহায় এবং নাজুক প্রবীণদের সঙ্গে ছাতা, ওয়াকিং স্টিক, হুইল চেয়ার, কমোড চেয়ার, স্যানিটেশন সামগ্রী, কম্বল এবং চাদর প্রদান করা হয়েছে। কর্মসূচির আওতায় যেসব প্রবীণ সমাজে স্বাস্থ্য শিক্ষা, সমাজসেবা বা উদ্যোক্তা হিসেবে ভূমিকা রাখেন তাদের সম্মাননা প্রদান করা হয়। পরে প্রবীন ও নবীনদের মাঝে ফুটবল খেলা উপভোগ করেন হাজারো দর্শক।

Ghior, Manikgonj (1)

গত শনিবার বানিয়াজুরি সরকারী স্কুল এন্ড কলেজ মিলনায়তনে সোসাইটি ফর ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভস্ (এসডিআই) এর সমৃদ্ধি কর্মসূচির আওতায় প্রায় ৪ শতাধিক প্রবীন, অস্বচ্ছল ও পঙ্গু ব্যক্তিদের এই অনুদান সামগ্রী ও ভাতার টাকা প্রদান করা হয়েছে। এছাড়াও বিনামূল্যে চিকিৎসা  ও ঔষুধ প্রদান করে সংগঠনটি।

এসডিআই এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক (সিইও) সামছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস। এসময় আরো উপস্থিত ছিলেন, ঘিওর উজেলা নির্বাহী অফিসার মৌসুমী সরকার রাখি, সংগঠনের সহকারী পরিচালক কামরুজ্জামান, সহকারী পরিচালক সোহেলিয়া নাজনীন হক, আঞ্চলিক কর্মকর্তা মোঃ মিলন মিয়া, শাখা ব্যবস্থাপক নজরুল ইসলাম, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মোঃ শহীদুল্লাহ প্রমুখ।

 

happy wheels 2

Comments

%d bloggers like this: