সাম্প্রতিক পোস্ট

গোমনাতীতে ‘মানবতার দেয়াল’র উদ্বোধন

রাজশাহী থেকে আতিকুর রহমান আতিক

‘আপনার একটি অব্যবহিত বস্ত্র হতে পারে কারো লজ্জা ও শীত নিবারণের অস্ত্র’ এই ধারণাকে সামনে নিয়ে নীলফামারীর ডোমারের গোমনাতীতে ‘মানবতার দেয়াল’র উদ্বোধন করা হয়েছে। শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল বিকেল সাড়ে ৪টায় নগরীর গোমনাতী উচ্চ বিদ্যালয় গেট প্রাঙ্গনে স্থাপিত ‘মানবতার দেয়াল’র উদ্বোধন করা হয়।


‘ড্রিমটাচ সেচ্ছাসেবী সংগঠন’র উদ্যোগে স্থাপিত মানবতার দেয়ালটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন, গোমনাতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মতিউর রহমান মতি। সংগঠনের সাধারণ সম্পাদক মো. রাজু হকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ড্রিমটাচ সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মো. আতিকুর রহমান আতিক।

অনেক নিম্ন আয়ের মানুষ অর্থকষ্টে জীবনযাপন করছে। আবার সমাজে এমন মানুষও আছে যারা কেউ কারো কাছে সাহায্যের জন্য হাত পাততে পারে না। এমন মানুষগুলো যেন তাদের চাহিদা কিছুটা পূরণ করতে পারে সেই লক্ষ্যে ‘মানবতাবোধ জাগ্রত হোক, বিবেকের তাড়নায়’ এ স্লোগানে সংগঠনটির তরুণরা মানবতার দেয়াল স্থাপন করেন।

‘আমরা তরুণ আমরাই আগামীর’ প্রত্যয়ে এগিয়ে চলা সংঠনটির তরুণরা অব্যবহৃত জিনিসপত্র মানবতার দেয়ালে পৌঁছে দেয়ার জন্য সকলের কাছে আহ্বান জানান।
উদ্বোধনকালে সংগঠনের পরিবেশ বিষয়ক সম্পাদক মো. মমিনুর রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, যুব বিষয়ক সম্পাদক মো. মশিউর রহমান, সাধারণ সদস্য যথাক্রমে কারিমুল ইসলাম, সুজন ইসলাম, মাসুম আলীসহ নানা শ্রেণী ও পেশার স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

happy wheels 2

Comments

%d bloggers like this: