সাম্প্রতিক পোস্ট

শিশুদেরর প্রতি যত্নশীল হতে হবে

মানিকগঞ্জ সিংগাইর থেকে আছিয়া আক্তার
গত ১৭ মার্চ পাঁছপাড়া বকুল ফুল কিশোরী ক্লাবের উদ্যোগে এবং বারসিক’র সহযোগিতায় শিশুবিবাহ, নারী ও শিশুর প্রতি সকল প্রকার নির্যাতন প্রতিরোধসহ সামাজিক সহিংসতা প্রতিরোধে কমিউনিটি পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২২ উপলক্ষে চিত্রাংকন, আলোচনাসভা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


অনুষ্ঠানে বকুল ফুল কিশোরী ক্লাবের সভাপতি মহুয়া সারমিনের সভাপতিত্বে, বারসিকের প্রকল্প সহায়ক আছিয়া আক্তারের সঞ্চালনায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন বায়রা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ইউপি সদস্য শাহানাজ পারভীন, ইউপি সদস্য সাজাহান হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন শহিদ রফিক যুব স্বেচ্ছাসেবক টিমের আহ্বায়ক আশীষ সরকার, বারসিক প্রকল্প সহায়ক রিনা আক্তার, রোজিনা বেগম, আরশেদা বেগম, আলেয়া বেগম, নাজমা বেগম প্রমুখ।


আলোচনাসভায় বক্তারা বলেন, ‘আমাদের শিশুর প্রতি যত্নশীল হতে হবে। তারা কার সাথে মিশছে, বন্ধু নির্বাচন ঠিক আছে কি না তা খেয়াল রাখতে হবে। বঙ্গবন্ধুর জীবনে শিশুর প্রতি ভালোবাসা ও চলমান নারী-শিশু নির্যাতনে করণীয় বিষয় জানতে হবে। সামাজিক সহিংসতার বিরুদ্ধে শিশু কিশোরদের সোচ্চার ভূমিকা রাখতে হবে।’
অনুষ্ঠানে কুইজ ও চিত্রাংকনের মধ্য দিয়ে শিশু কিশোররা তাদের প্রতিভাকে তুলে ধরে।

happy wheels 2

Comments

%d bloggers like this: