সাম্প্রতিক পোস্ট

তানোরে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

তানোর (রাজশাহী) থেকে মিজানুর রহমান

সারাদেশের ন্যায় রাজশাহীর তানোরে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। এই উপলক্ষে গত সোমবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক শোভাযাত্রা বের করা হয়। পরে উপজেলা সদরের গুরুপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নারী ভাইস চেয়ারম্যান বন্দনা রাণীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা: শওকাত আলী।
tanore-mala-news-0-09-01-2017
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বক্তব্যে বলেন, “বর্তমান সরকার বাংলাদেশকে উন্নত ও ডিজিটাল রাষ্ট্রে পরিণত করতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। এর ফলাফল দেশের মানুষ উপভোগ করতে শুরু করেছেন। এজন্য বর্তমান সরকারের গৃহিত বিভিন্ন কর্মসূচিকে দেশের মানুষ সাধুবাদ জানায়।” তিনি আরও বলেন, “পরনির্ভর নয় নিজের পায়ে দাঁড়িয়ে বাংলাদেশ উন্নয়নের শিখরে অবস্থান করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে সর্বস্তরের মানুষকে একযোগে কাজ করতে হবে। তবেই ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াবে।”

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর সহকারী কমিশানর (ভূমি) নিলুফা ইয়াসমিন, উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম, তানোর একে সরকার কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান মিয়াসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মেলায় অংশ নেন।

মেলায় ৩৪টি স্টল দেয়া হয়। এসব স্টলে বর্তমান সরকারের উন্নয়নমূলক গৃহিত কর্মসূচি প্রান্তিক পর্যায়ে তুলে ধরার জন্য তথ্য উপাত্ত, ফেষ্টুন, ব্যানার ও প্রজেক্টরের মাধ্যমে ভিডিও চিত্র ধারণ করে প্রকাশ করা হয়। উদ্বোধনের পর উপজেলা শিল্পকলা একাডেমীর সহযোগিতায় উন্নয়নমূলক গান ও গম্ভীরা পরিবেশন করা হয়।

happy wheels 2
%d bloggers like this: