সাম্প্রতিক পোস্ট

তানোরে বিদ্যালয়ে ‘সততা স্টোর’ চালু

মিজানুর রহমান, তানোর (রাজশাহী) থেকে

রাজশাহীর তানোর উপজেলার তালন্দ এএম উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের জন্য সততা স্টোর চালু হয়েছে। গত বৃহস্পতিবার সকালে বিদ্যালয়টির হলরুমে এক অভিভাবক সমাবেশে এই স্টোর উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোহাম্মদ মোরশেদ আলম।

11111

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাসরিন বানুর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আলতাব হোসেনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন রাজশাহী জেলা আঞ্চলিক উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, প্রদীপ কুমার মজুমদার, দুর্নীতি দমন কমিশন উপজেলা শাখার সভাপতি ও প্রধান শিক্ষক রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক ও শিক্ষক নেতা জিল্লুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

2222222

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘সততা স্টোরের মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের দায়িত্ব ও সততা সম্পর্কে শিক্ষা লাভ করবে। এছাড়া বঙ্গবন্ধু কর্ণারের বই পড়ে কোমলমতি শিক্ষার্থীরা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস সম্পর্কে জানতে পারবে।’ পরে দুর্নীতি দমন কমিশনের পক্ষ থেকে শিক্ষার্থীদেরকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

happy wheels 2

Comments

%d bloggers like this: