সাম্প্রতিক পোস্ট

সাতক্ষীরায় সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু

সাতক্ষীরা থেকে ফজলুল হক
সবুজে বাঁচি, সবুজ বাঁচায়, নগর প্রাণ প্রকৃতি সাজাই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায়,বৃক্ষমেলা রোপণ অভিযান ও বৃক্ষমেলা ২০১৮ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা প্রশাসন, সামাজিক বন বিভাগ ও কুষি সম্প্রসারণ অধিদপ্তর সাতক্ষীরা যৌথভাবে এই মেলা আয়োজন করে।

FB_IMG_1533461726620

গত ৪ আগস্ট সকাল ১০ টায় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা উপলক্ষে সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা সাতক্ষীরা কালেক্টরেট চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিত করে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শোভাযাত্রা শেষ হয়। শোভাযাত্রা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

FB_IMG_1533461704145
সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রসাশক তরফদার মাহমুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান আতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরায় জেলা প্রসাশক মোহাম্মদ ইফতেখার হোসেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, বিভাগীয় বন কর্মকর্তা সামাজিক বনবিভাগ অমিতা মণ্ল, কৃষিবিদ মো. নুরুল ইসলাম। আলোচনা শেষে প্রধান অতিথি সাতক্ষীরা জেলা প্রসাশক মোহাম্মদ ইফতেখার হোসেন মেলার স্টল ঘুরে ঘুরে প্রদর্শন করেন।

IMG_20180804_171042
৪ আগস্ট শুনিবার হতে শুরু হওয়া এ মেলা আগামী ১০ আগস্ট শুক্রবার পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেষ হবে। জেলার বিভিন্ন স্থান থেকে নার্সারি প্রতিষ্ঠান মেলায় অংশ গ্রহর করেছে। বৃক্ষমেলায় প্রায় অধশতাধিক স্টল স্থান পেয়েছে।

happy wheels 2

Comments

%d bloggers like this: