সাম্প্রতিক পোস্ট

আসুন সকল প্রাণের প্রতি শ্রদ্ধাশীল হই

সাতক্ষীরার শ্যামনগর থেকে গাজী আল ইমরান

“এসো সকল প্রাণের প্রতি শ্রদ্ধাশীল হই” এ প্রতিপাদ্যকে সামনে রেখে তারুণ্যের প্রতীক এসিপি মিডিয়া টিভির, সিডিও এবং ডিয়ার্স উদ্যোগে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা বারসিক’র সহযোগিতায় গত ২২ সেপ্টেম্বর কুইজ প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শ্যামনগর গ্যারেজ বাজারে ১৭টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৫ জন করে ছাত্র ছাত্রী নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৬ রাউন্ডের দুটি পর্বে মোট ৮৫ জন শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

20180922_150247
অনুষ্ঠানে ৭নং মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে ইউপি সদস্য আকবর হোসেন পাড়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান-২ ডালিম কুমার ঘরামী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সিডিও’র সভাপতি গাজী আল ইমরান, শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ওসমান গনি সোহাগ, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম,সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম সাহেব আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান,দপ্তর সম্পাদক মারুফ বিল্লাহ রুবেল,সদস্য আক্তার হোসেন, বারসিক কর্মকর্তা চম্পা রাণী মল্লিক শিক্ষক মন্ডলী অভিভাবকবৃন্দ ও এলাকার সুধীজন সহ এসিপি মিডিয়া টিভির সকল সদস্য উপস্থিত ছিলেন।

20180922_144547
আকবর হোসেন পাড়ের বলেন, ‘এটা একটি ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান যেটি সাতক্ষীরা জেলায় এই সর্বপ্রথম হতে চলেছে। আজকের অনুষ্ঠানে যে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণ করবে তাদের জ্ঞানের গভীরতা আরো বৃদ্ধি পাবে।’ প্রধান অতিথি ডালিম কুমার ঘরামী বলেন, ‘সত্যি আমি এরকম একটা অনুষ্ঠানে হাজির হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি চাই এরকম ব্যতিক্রম ধর্মী অনুষ্ঠানের মাধ্যমে এলাকার প্রতিভাবান শিক্ষার্থীদের দেশের মুখ উজ্জ্বল করুক।’ শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান বলেন, ‘এরকম সুন্দর একটা অনুষ্ঠান করার জন্য এসিপি মিডিয়া টিভির সকল সদস্যকে ডিয়ার্স বাংলাদেশ, সিডিও ও বারসিক এর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। অসহায় পরিবার, শিক্ষা, জলবায়ু পরিবর্তন, জীববৈচিত্র্যসহ সকল অনুষ্ঠানে আমরা আপনাদের পাশে থাকব।’

সবশেষে অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদেরকে বিভিন্ন পুরস্কার, মেডেল ও শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

happy wheels 2

Comments

%d bloggers like this: