সাম্প্রতিক পোস্ট

নারীর ক্ষমতায়নে নারী ও পুরুষকে একযোগে কাজ করতে হবে

মানিকগঞ্জ থেকে মো. নজরুল ইসলাম

‘সবাই মিলে ভাবো নতুন কিছু কর, নারী পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সম্প্রতি মানিকগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন করা হয়। অনুষ্ঠানে উপলক্ষে উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর, জাতীয় মহিলা সংস্থা, ব্র্যাক, বারসিক, সিসিডিবি, সাজেদা ফাউন্ডেশনের যৌথ আয়োজনে শান্তিপুর্ণ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

IMG_20190306_111256
মানববন্ধন অনুষ্ঠানে উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপক শাহিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহেলা রহমত উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিলকিস নাহার। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শামসুন্নাহার, ব্র্যাক সামাজিক কর্মসূচির সমন্বয়কারি মো. শহিদুল ইসলাম, বারসিক প্রোগ্রাম অফিসার মো. নজরুল ইসলাম সাজেদা ফাউন্ডেশনের প্রতিনিধি আফসানা আক্তার, বারসিক কর্মকর্তা আছিয়া আক্তার ও ইসমিতা আক্তার প্রমুখ।

IMG_20190306_111822
আলোচনায় বক্তারা নারীর ক্ষমতায়ন এবং নারীকে আরো এগিয়ে যাওয়ার সুযোগ দেওয়ার কথা বলেন। তারা নারীকে পুরুষকে সাথে নিয়েই সমাজে কাজ এবং সামাজিক ন্যায্যতা নিশ্চিত করার জন্য একযোগে কাজ করার আহ্বান জানান।

happy wheels 2

Comments

%d bloggers like this: