সাম্প্রতিক পোস্ট

সিডিও ইয়ুথ টিম এর হস্তক্ষেপে বাড়ীর ঠিকানা খুঁজে পেল বগুড়ার আলেয়া বেগম

সাতক্ষীরার শ্যামনগর থেকে গাজী আল ইমরান

শ্যামনগর সিডিও ইয়ুথ টিম এর হস্তক্ষেপে নিজ বাড়ীর ঠিকানা খুঁজে পেলো বগুড়ার আলেয়া বেগম (৪০)। তথ্যসূত্রে জানা যায়, বগুড়া জেলার সদর উপজেলার জামিলনগর গ্রামের ৮নং ওয়ার্ডের আলেয়া বেগম তার নিজ ছেলে মো. আনিছুর রহমান তাদের বাসা থেকে হারিয়ে যায়। নিজ সন্তানের খোঁজে তিনি দুই দিন পর বাসা থেকে বেরিয়ে আনিছুর কে খুঁজতে থাকে। ছেলের খোঁজে দিশেহারা হয়ে তিনি দ্বিকবিদ্বিক বিভিন্ন জেলায় ছুটতে থাকেন এবং গত এক সপ্তাহ যাবৎ তিনি পাগলপ্রায় হয়ে নিজের বাসার ঠিকানা ভূলে যান।

এক পর্যায়ে গত মঙ্গলবার (১৮ মার্চ) সন্ধ্যায় সাতক্ষীরার শ্যামনগরের বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ী বাজারে পৌঁছান। সেখানে আলেয়া বেগমকে অসুস্থ অবস্থায় এবং অপরিচিত মুখ দেখে তাৎক্ষণিক সিডিও ইয়ুথ টিম বুড়িগোয়ালিনী ইউনিটের উপদেষ্টা সাংবাদিক দীপক মিস্ত্রি ও সাধারণ সম্পাদক মো. আবু ইসহাক হোসাইনকে জানান। দীপক মিস্ত্রি ও আবু ইসহাক সিডিও ইয়ুথ টিমের কয়েকজন স্বেচ্ছাসেবীকে সাথে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বারসিকের লিয়াজোঁ অফিসার ও সিডিওর প্রতিষ্ঠাতা পরিচালক গাজী আল ইমরান কে ঘটনার আদোপান্ত জানান।

FB_IMG_1552992742999

পর্যায়ক্রমে বগুড়া সদরের মহিলা কাউন্সিলর, আলেয়া বেগমের ভাই ও ছেলের সাথে ফোনে কথা বলে তাদেরকে শ্যামনগরে আসার কথা বলেন। পরবর্তীতে গাজী আল ইমরানের পরামর্শক্রমে কলবাড়ী বাজার কমিটি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সিডিও ইয়ুথ টিমের ব্যবস্থাপনায় রাতটা অতিবাহিত করে গত বুধবার  সকাল ১০ টায় শ্যামনগর উপজেলা সমাজসেবা অফিসারের নিকট দারস্থ হন।

শ্যামনগর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান স্বাক্ষরিত এক পত্রে উক্ত মহিলাকে হস্তান্তর করার বিষয়ে শ্যামনগর থানার সহযোগিতা কামনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন। বেলা ১২ টার দিকে উপজেলা সমাজসেবা কার্যালয়ে শেখ সহিদুর রহমান উপস্থিত থেকে আলেয়া বেগম এর ছেলে আনিছুর রহমান ও তার ভাইয়ের কাছে হস্তান্তর করেন। এসময় উপজেলা সমাজসেবা অফিসার সিডিও ইয়ুথ টিমকে স্যালুট জানান।

সিডিও ইয়ুথ টিমের সদস্যরা এসময় নারীকে পোষাক উপহার দেন। এসময় আরও উপস্থিত ছিলেন বারসিকের লিয়াজোঁ অফিসার গাজী আল ইমরাণ, সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন মিঠু, সহ-সভাপতি স.ম ওসমান গনী সোহাগ, সিডিও বুড়িগোয়ালিনী ইউনিটের উপদেষ্টা দীপক মিস্ত্রি, সাধারণ সম্পাদক আবু ইসহাক হোসাইন, সহ-সভাপতি মো. রবিউল ইসলাম রুবেল, দপ্তর সম্পাদক গোপাল গাইন, মুন্সিগঞ্জ ইউনিটের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. হাবিবুর রহমান প্রমুখ।

happy wheels 2

Comments

%d bloggers like this: