সাম্প্রতিক পোস্ট

রাজশাহীতে বৈচিত্র্য ও আন্তঃনির্ভরশীলতা বিষয়ক ফিচার লিখন কর্মশালা অনুষ্ঠিত

রাজশাহীতে বৈচিত্র্য ও আন্তঃনির্ভরশীলতা বিষয়ক ফিচার লিখন কর্মশালা অনুষ্ঠিত

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি
রাজশাহীতে দুই দিনব্যাপী বৈচিত্র্য ও আন্তঃনির্ভরশীলতা বিষয়ক ফিচার লিখন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ (১২ ফেব্রুয়ারি) বিকালে রাজশাহী নগরীর মাস্টারশেফ সেমিনার কক্ষে সনদপত্র বিতরণের মধ্য দিয়ে এই কর্মশালা শেষ হয়।

BARCIK

এতে রাজশাহী এলাকার ১০জন তরুণ সাংবাদিক এবং বরেন্দ্র শিক্ষা সংস্কৃতির ১৫ জনসহ মোট ২৫জন তরুণ অংশগ্রহণ করেন। বারসিক নিউজ, বারসিক ইনস্টিটিউট অব অ্যাপ্লায়েড স্টাডিজ (বিয়াস) ও বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি বৈচিত্র্য রক্ষা কেন্দ্র যৌথভাবে এই কর্মশালার আয়োজন করে। দুই দিনের কর্মশালায় তথ্য, তথ্য সংগ্রহ কৌশল, সংবাদ, ফিচার, প্রবন্ধ, বৈচত্র্যি ও আন্তঃনির্ভরশীলতা বিষয়ক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টশন দেন বিয়াস এর কোর্স কোঅর্ডিনেটর বাহাউদ্দীন বাহার।

BARCIK-BIAS

ফিচার লিখার কৌশল , ধরন নিয়ে আলোচনা ও নমুনা ফিচার বিশ্লেষণ করেন ‘প্রথম আলো’ পত্রিকার রাজশাহী জেলার নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মোহাম্মদ আজাদ।

Final-BIAS

সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের বারসিক বরেন্দ্র অঞ্চলের সমন্বয়কারী শহিদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রথম আলোর রাজশাহী জেলার প্রতিনিধি আবুল কালাম মোহাম্মদ আজাদ,

DSC02230বারসিক রাজশাহীর কর্মসূচি কর্মকর্তা মো. জাহিদ আলী, তরুণ সাংবাদিক রিমন রহমান, নারী সাংবাদিক মরিয়ম সাথী, বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি বৈচত্র্যি রক্ষা কেন্দ্রর প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীউল আলীম শাওন।

happy wheels 2

Comments

%d bloggers like this: