সাম্প্রতিক পোস্ট

শ্যামনগরে ফিচার লিখন কর্মশালা অনুষ্ঠিত

শ্যামনগরে ফিচার লিখন কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরা থেকে মারুফ হোসেন মিলন

সম্প্রতি সাতক্ষীরার শ্যামনগরে তিনদিনব্যাপী ফিচার লিখন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বারসিক’র অঙ্গ সংগঠন ইনস্টিটিউট অব অ্যাপ্লাইড স্টাডিজ (বিয়াস), বারসিক নিউজ ডট কম এবং সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিম যৌথভাবে উক্ত কর্মশালা আয়োজন করে।

1 (1) (1)

বিগত রবিবার শ্যামনগর উপজেলার প্রাণকেন্দ্রে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর হলরুমে এই কর্মশালা শুরু হয়। তিন দিনব্যাপী কর্মশালার সমাপনী দিনে অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়। উক্ত ফিচার লিখন কর্মশালায় সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিম সদস্য ও বারসিক কর্মকর্তাসহ মোট ২৩ জন অংশগ্রহণ করেন।

1 (2) (1)

কর্মশালায় সংবাদ, ফিচার, প্রবন্ধ তথ্য, তথ্য সংগ্রহ, তথ্যের সংগ্রহের কৌশল, ছবি তোল, ছবি এডিটিং, ক্যাপশান লেখা, এবং ই-মেইল পাঠানো প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও বৈচিত্র্য, আন্তঃনির্ভরশীলতা এবং ফিচার লেখার বিষয় এবং টাইটেল নির্বাচন নিয়ে আলোচনা করা হয়। সবশেষে ফিচার লেখা বিষয়ে একটি ছোট পরিকল্পনা গ্রহণ করা হয়। বিয়াস কোর্স কো-অর্ডিনেটর বাহাউদ্দীন বাহার কর্শশালার প্রধান সহায়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

20180220_131724

কর্মশালার সমাপনীতে বীর মুক্তিযোদ্ধা দেবীরঞ্জন মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মাস্টার নজরুল ইসলাম, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক গাজী সালাউদ্দীন বাপ্পী, উপজেলা জনসংগঠন সমন্বয় কেন্দ্রের সভাপতি শেখ সিরাজুল ইসলাম ও বারসিক’র আঞ্চলিক সমন্বয়কারী পার্থ সারথী পাল অংশগ্রহণকারীদের হাতে সার্টিফিকেট তুলে দেন।

happy wheels 2

Comments

%d bloggers like this: