সাম্প্রতিক পোস্ট

সাতক্ষীরায় উদ্বোধন করা হলো মহানুভবতার দেওয়াল
????????????????

সাতক্ষীরায় উদ্বোধন করা হলো মহানুভবতার দেওয়াল

আসাদুল ইসলাম, সাতক্ষীরা
‘তোমার যা প্রয়োজন নেই তা এখানে রেখে যাও, তোমার যা প্রয়োজন তা এখান থেকে নিয়ে যাও’ স্লোগান নিয়ে সাতক্ষীরায় উদ্বোধন করা হলো ‘মহানুভবতার দেওয়াল’।

????????????????

গতকাল সাতক্ষীরা প্রি-ক্যাডেট স্কুলে ঝড়ে পড়া শিশুদের নিয়ে কাজ করা মজার পাঠশালা এই ব্যতিক্রমী আয়োজন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ আনিসুর রহিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ‘মহানুভবতার দেওয়াল’র উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক লাইলা পারভিন সেজুতি, সাতক্ষীরা বিআরটিএ’র সহকারি পরিচালক তানভির আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন মজার পাঠশালার পরিচালক আব্দুর রহিম।

????????????????

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আহসানুর রহমান রাজীব, শিক্ষা, সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিমিরে সাধারণ সম্পাদক গাজী আসাদ, সহ-সভাপতি শামছুন্নাহার মুন্নি, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান, প্রচার সম্পাদক নূরুল হুদা, নিবার্হী সদস্য বাহলুল করিম, মফিজুল ইসলাম, মজার পাঠশালার শাহরিয়ার সোহাগ, সৈয়দা মায়শা নওশীন প্রমুখ।

????????????????

অনুুষ্ঠানে বক্তারা বলেন, এই কাজের মাধ্যমে শিশুদের মধ্যে মানবতার সৃষ্টি হবে। একে অন্যের মধ্যে সহযোগিতার মনোভাব সৃষ্টি হবে। নিজের অব্যবহৃত খেলনা, জামা-কাপড়, খাতা-কলমসহ বিভিন্ন উপকরণ এখানে রেখে দিবে। এবং যার নেই এবং প্রয়োজন সে এখান থেকে নিয়ে যাবে। শুধু তাই নয় এই দেওয়ালে রেখে যাওয়া বিভিন্ন উপকরণ সুবিধা বঞ্চিতদের মাঝে বিতরণ করা হবে।

happy wheels 2

Comments