সাম্প্রতিক পোস্ট

শ্যামনগরে পরিবেশ ও দূর্যোগ বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত

সাতক্ষীরা শ্যামনগর থেকে গাজী আল ইমরান

স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিম শ্যামনগর সরকারি মহসিন কলেজ ইউনিট এর আয়োজনে এবং বেসরকারি উন্নয়ন প্রতিষ্ঠান বারসিক’র সহযোগিতায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ব্রজবিহারী ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে দূর্যোগ বিষয়ে কুইজ এবং ‘দরিদ্রতা দূরীকরণ নয় পরিবেশ রক্ষাই এই শতকের বড় চ্যালেঞ্জ’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে গতকাল।

20190731_130903

ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেণীর ছাত্র ছাত্রীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা এবং ১১ টায় অষ্টম এবং নবম শ্রেণির ছাত্রীদের নিয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় প্রতিযোগীদের মাঝে আনন্দঘন মূহুর্ত তৈরি হয়। তারা বলেন, ‘আমরা অত্যন্ত প্রত্যন্ত অঞ্চলে পড়াশুনা করায় আমরা তেমন কোনো সহ-শিক্ষা কার্যক্রমের সাথে জড়িত থাকতে পারিনা।’ এসময় তার সিডিও এবং বারসিক পরিবারকে ধন্যবাদ জানান এবং এমন ধরনের কার্যক্রম চলমান রাখার দাবি জানান।

received_670229920071148

সিডিও ইয়ুথ টিম সরকারি মহসিন ডিগ্রি কলেজ ইউনিট এর সভাপতি মোঃ হাফিজুর রহমান প্রতিযোগিতা সম্পর্কে বলেন, ‘আমরা বিভিন্ন সংস্থার সহযোগিতায় সহশিক্ষা কার্যক্রমের সাথে জড়িত থাকি যেটা আমাদের মেধা বিকাশে এবং সমাজ সম্পর্কে সচেতন হতে পাথেয় হয়। এজন্য আমরা বিভিন্ন বিদ্যালয়ে এধরণের সহশিক্ষা কার্যক্রম অব্যাহত রেখেছি।’ এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ব্রজেন্দনাথ রপ্তান, সহকারী শিক্ষক বাপি কান্তি সরদার, সহকারী শিক্ষক সুব্রত কুমার মৃধা,ক্রীড়া শিক্ষক তপন মণ্ডল, সিডিও ইয়ুথ টিম শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রী কলেজ ইউনিট এর সভাপতি মো:হাফিজুর রহমান , সহসভাপতি মাহবুবা আক্তার, সাধারণ সম্পাদক শেখ ফয়সাল হোসেন শিক্ষা বিষয়ক সম্পাদক মো:নাসিম আলী অর্থ সম্পাদক সুমনা শাহনওয়াজ প্রচার সম্পাদক মো:আহাদুল্লাহ সিডিও ইয়ুথ টিম পদ্মপুকুর ইউনিট এর সভাপতি মোঃ মহসিন সহ অন্যান্য সদস্যরা।

happy wheels 2

Comments

%d bloggers like this: