সাম্প্রতিক পোস্ট

তানোরে শিক্ষার্থীদের ফলজ গাছের চারা বিতরণ

তানোর (রাজশাহী) থেকে মিজানুর রহমান

রাজশাহীর তানোরে সর্ম্পূণ ব্যক্তি উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন ধরনের ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। তানোর পৌরশহরের সখ ও স্বপ্ন নাসার্রির মালিক আলমাস আলীর ব্যক্তি উদ্যোগে এসব চারা গাছ বিতরণ করা হয়।

সম্প্রতি তানোর পৌরসভা উচ্চবিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মাঝে এসব গাছের চারা বিতরণের শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিদ্যালয়টির প্রধান শিক্ষক রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ মযনা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন বানু, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের তানোর জোনের সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা সাদিকুজ্জামন প্রমুখ।

000

উপজেলা সখ ও স্বপ্ন নার্সারির মালিক আলমাস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক লুৎফর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও প্রধান শিক্ষক জিল্লুর রহমান, জাতীয় পদকপ্রাপ্ত আদর্শ কৃষক ও স্ব-শিক্ষিত ধান গবেষক নূর মোহাম্মদ, ইউসুফ মোল্লা, আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম, সমাজসেবক মুখছেদ মোল্লাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেষে আমন্ত্রিত অতিথিরা স্থানীয় কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে বিভিন্ন প্রজাতির ফলজ গাছের চারা তুলে দেন।

happy wheels 2

Comments

%d bloggers like this: