সাম্প্রতিক পোস্ট

শীতার্তদের মাঝে যুবদের শীতবস্ত্র বিতরণ

সিংগাইর মানিকগঞ্জ থেকে বিউটি সরকার

‘তারুণ্যের অগ্রযাত্রাই পারে সমাজকে বদলে দিতে’-এই শ্লোগানকে সামনে রেখে সম্প্রতি সিংগাইর শহিদ রফিক যুব স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্যোগে বায়রা জমিদার বাজারে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 উক্ত সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ হালদারের সঞ্চালনায় এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সিংগাইর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোছামৎ শারমিন আক্তার, বায়রা ইউ. পি প্যানেল চেয়ারম্যান মো. আজহার উদ্দিন, নয়াবাড়ি কৃষক সংগঠনের সভাপতি ইমান আলী, সহ-সভাপতি ইব্রাহিম মিয়া, বারসিক প্রোগ্রাম অফিসার শিমুল বিশ্বাস, মাসুদুর রহমান এবং অন্যান্য কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। যুব সংগঠনের নিজস্ব এবং এলাকার সুহৃদ ব্যক্তি থেকে সংগৃহীত অর্থ দিয়ে ২০ জন অসহায় দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বলে জানান সংগঠনের অর্থ সম্পাদক প্রসেঞ্জিৎ শীল।  

উপজেলা ভাইস চেয়ারম্যান মোছামৎ শারমিন আক্তার যুবকদের এ উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি বলেন, ‘যুবকদের এ উদ্যোগের সাফল্য কামনা করছি।’ ছাত্র যুবকদের এ উদ্যোগকে প্রশংসা করে বায়রা ইউপি প্যানেল চেয়ারম্যান মো. আজহার উদ্দিন বলেন, ‘আমি তোমাদের এ উদ্যোগে স্বাগত জানাই। আগামীতে আমি শারীরিক ও আর্থিকভাবে সহায়তা করবো।’ এছাড়া তিনি ছাত্রদের সংগঠনের কমিটিকে বৃদ্ধি করার পরামর্শ প্রদান করেন।

বারসিক প্রোগ্রাম অফিসার শিমুল বিশ্বাস বলেন, ‘যুবকদের এ আয়োজন অল্প মানুষের হলেও শীত নিবারণে সহায়তা করবে এবং আস্তে আস্তে এ সংগঠন প্রসারিত হবে বলে।’ মো. মাসুদুর রহমান বলেন, ‘ছাত্রদের এ উদ্যোগ প্রশংসনীয়। আস্তে আস্তে এর আলো সকলের মাঝে ছড়িয়ে পড়বে।’ উক্ত সংগঠনের মানবাধিকার সদস্য মাহবুবা আক্তার বলন, ‘আমাদের এরকম কার্যক্রম চলমান রাখবো।’  

happy wheels 2

Comments

%d bloggers like this: