সাম্প্রতিক পোস্ট

ইউপি পরিকল্পনা সভায় সমস্যা সমাধানের দাবি করেন জনগোষ্ঠী

রাজশাহী থেকে সুলতানা খাতুন 

পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সর্ব জনসাধারণের অংশগ্রহণে সম্প্রতি ওয়ার্ড পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরিকল্পনা সভায় সাধারণ মানুষ তাদের সমস্যা উত্থাপন করেন নব নির্বাচিত চেয়ারম্যান এর কাছে। সভায় নির্বাচন নব নির্বাচিত চেয়ারম্যান, সচিব, ওয়ার্ড মেম্বারগণ উপস্থিত ছিলেন।

সভায় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তোফাজ্জল হোসেন সভায় সভাপতি ও শাহাদত হোসেন সাব্বির (চেয়ারম্যান) প্রধান অতিথি ও সচিব মহোদয় সভার কার্যক্রম পরিচালনা করেন। 

সভায় নিজেদের সমস্যা তুলে ধরে বিলনেপাল পাড়া গ্রামের নারী ও পুরুষ। তারা এসব সমস্যা সমাধানের জন্য ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দৃষ্টি আকর্ষণ করেন। তারা এলাকার রাস্তা সংস্কার, পাড়ার ভিতরে মাটির রাস্তা পাকা করা, রাস্তার ধারে পুকুর সুরক্ষা ওয়াল দেওয়া, বিশুদ্ধ খাবার পানির সমস্যা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা এবং এলাকা বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করার দাবি জানান। 

এই প্রসঙ্গে ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান বলেন, ‘আমি আশা করি আপনারা গ্রামের জনগণ আমার পাশে থাকবেন। ৭নং ওয়ার্ডের সমস্যা সমাধানে নতুন কিছু পরিকল্পনা করেছি। আমি একে একে পরিকল্পনা মাফিক  এলাকার সমস্যাগুলো সমাধানের চেষ্টা করবো।’ 

happy wheels 2

Comments

%d bloggers like this: