সাম্প্রতিক পোস্ট

মাস্ক ব্যবহার করি, সুস্থ থাকি

মানিকগঞ্জ থেকে মো. নজরুল ইসলাম

‘মাস্ক নাই সেবা নাই’ এই স্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা এনজিও সমন্বয় কমিটি ও জেলা এনজিও ফেডারেশন এর যৌথ আয়োজনে মানিকগঞ্জ শহীদ রফিক চত্ত্বরে প্রচারণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এনজিও সমন্বয় কমিটির সভাপতি ফরিদ খানের সভাপতিত্ত্বে ও বারসিক প্রোগ্রাম অফিসার মো. নজরুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও কর্মসূচির উদ্ভোদন ঘোষণা করেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম সারোয়ার ছানু, সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব, সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক সমিতির নেতা মো. মতিউর রহমান প্রমুখ।

প্রধান অতিথি বলেন, ‘আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও স্বাস্থ মন্ত্রণালয়ের দিক নির্দেশনায় কোভিডকে রুখে দিতে সরকারের নানাবিধ কাজের সাথে বেসরকারি এনজিও ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো নিরলসভাবে কাজ করছে। আপনারা মাস্ক পড়ুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, নিজেদের পাশাপাশি চারপাশের সকলকে সচেতন ও ভালো রাখার দায়িত্ব আমাদের সকলের।’

উল্লেখ্য যে, জেলা শহরের ১০টি জনগুরুত্বপূর্ণ স্থানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণে উপস্থিত ছিলেন জেলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মনজুর হোসেন,চৈতি সর্ববিদ্যা, পিংকি সাহা, রফিকুল ইসলাম, এ বি এম আরিফুল ইসলাম, মো. মোস্তাফিজুর রহমান, শাহ মো. জুবায়ের, তাসমিয়া অাক্তার রোজী প্রমুখ।

happy wheels 2

Comments

%d bloggers like this: