সাম্প্রতিক পোস্ট

জনসেবা করাই ভয়েস অব ইয়ুথের প্রধান অঙ্গীকার

রাজশাহী থেকে তহুরা খাতুন লিলি
রাজশাহীর সংগঠন ভয়েস অব ইয়ুথ বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও হেল্থ চেকআপ কার্যক্রম চালিয়েছে। একদল মানবিক যোদ্ধার উদ্যোগে এ জনসেবার কাজ চলছে। সংগঠনটির উদ্যোগে এবং সচেতনতা তৈরির কারণে এলাকার মানুষের মধ্যে টিকা গ্রহণে উদ্বুদ্ধ হয়েছে। এই সংগঠনটির সদস্যরা সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত নগরীর চন্দ্রিমাথানার মোড়ে এই রেজিষ্ট্রেশন ও হেল্থ চেকআপ এর কার্যক্রম চালাচ্ছেন।


গত ৩১ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তোহিদুল হক সুমন ও শহর সমাজসেবা অফিসার আশিকুজ্জামান তুহিন এই কার্যক্রম উদ্বোধন করেন। এই জনসেবামূলক কাজে তরুণ সংগঠনের সদস্যরা নানানভাবে মানুষের সহযোগিতা করছেন এবং করোনা সম্পর্কে তাদের সচেতন করছেন। করনো প্রতিরোধে টিকা গ্রহণের ওপর তারা গুরুত্ব দেন। সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি ইন্জিয়ার মো: ম্হফুজুর রহমান বলেন, ‘ভয়েস অব ইউথ সংগঠনটি রাজশাহীর তৃণমূল মানুষের সেবাই কাজ করে চলেছে। সংগঠনটি সরকারি ও বেসরকারি পৃষ্ঠপোষকতা পেলে তাদের কাজকে আরো তরান্বিত করতে পারবে।’

উল্লেখ যে, ভয়েস অব ইয়ুথ সংগঠনটি গত ৩ বছর ধরে মানব সেবার কাজ করে চলেছে। ঈদ শুভেচ্ছা বিনিময়, ত্রাণ বিনিময়, ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরণ বিনিময়, বিভিন্ন ধরনের শিক্ষামূলক প্রতিযোগিতার ব্যবস্থা করা, বৃক্ষ রোপণ ও বিতরণ, মাস্ক বিনিময়, করোনা সচেতনতামূলক, খাদ্য বিনিময়, রমজান মাসে ইফতার মাহফিল আয়োজন, রক্তদানসহ নানান মানবিক কাজ করে এলাকার মানুষের কাছে বেশ গ্রহণযোগ্যতা লাভ করেছে এবং তাদের এই কার্যক্রম নানামহলে প্রশংশিত হয়েছে। বারসিক এই তরুণ সংগঠনকে নানাভাবে সহযোগিতা করে আসছে এবং মানবিক কাজে উদ্বুদ্ধ করছে।

happy wheels 2

Comments

%d bloggers like this: