সাম্প্রতিক পোস্ট

মানিকগঞ্জে তারেক মাসুদ ও মিশুক মুণীর স্মরণে সংহতি মানববন্ধ অনুষ্ঠিত

ঘিওর, মানিকগঞ্জ থেকে সুবীর কুমার সরকার
সড়ক দুর্ঘটনায় নিহত চলচ্চিত্রকার তারেক মাসুদ ও বিশিষ্ট সাংবাদিক মিশুক মুনীর ৯ম মৃত্যুবাষির্কী স্মরণে আজ ১৩ আগস্ট সংহতি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে স্বাস্থ্যবিধি অনুসরণ করে। এ সময় এলাকার মানুষ ঢাকা পাটুরিয়া রেল লাইন নির্মাণ এবং ঢাকা পাটুরিয়া রাস্তা চার লেনে উন্নতি করার দাবি জানান। এছাড়া সাধারণ মানুষকে ট্রাফিক আইন মেনে রাস্তা পারাপার হওয়া আহŸান জানানো হয়।


সংহতি মানববন্ধন শেষে রেইনবো থিয়েটার ও তারেক মাসুদ মিশুক মুনীর স্মৃতি পরিষদের উদ্যোগে মহামারী করোনা সম্পর্কে আরও সচেতনতা তৈরি করার জন্য যুবকরা গাড়িতে গাড়িতে এবং বানিয়জুরী ও জোকা বাসট্যান্ডে করোনা সচেতন লিফলেট ও মাস্ক বিতরণ করে। যুবকরা এ সময় তাদেও ও কৃষকদের বাড়িতে লেবুু, পেয়ারা, আমড়া, লটকন, করমজা, বেল ও ফুল সহ ৫০টি গাছ রোপণ করার উদ্যোগ গ্রহণ করে।

অনুষ্ঠানে ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি এ্যাড. দীপক কুমার ঘোষের সভাপত্বিতে বক্তব্য রাখেন বারসিক সমন্নয়কারী বিমল রায়, প্রেস ক্লাবের সভাপতি বিপ্লব চক্রবর্তী, ঘিওর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রাম প্রসাদ সরকার (দিপু), স্থানীয় সংগঠন তারেক মাসুদ মিশুক মুনীর স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক রিপন আনছারী ও সভাপতি রুহিদাস চক্রবর্তী, রেইনবো থিয়েটারের পক্ষে গিনী আলম, সাংবাদিক জাহাঙ্গির আলম বিশ^াস, পারভেজ বাবুল, আব্দুল রাজ্জাকসহ প্রমুখ।


উল্লেখ্য, ২০১১ সালের ১৩ আগস্ট ‘কাগজের ফুল’ ছবির শুটিং করে ঢাকায় ফেরার পথে জোকা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ পাঁচজন।

happy wheels 2